পাবনায় প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি : পাবনায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ জুন) দুপুরে প্রাণী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

এমপি প্রিন্স তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ন। দেশে আজ মাংস, দুধ, ডিম এর ঘাটতি নেই।

তিনি বলেন, এই করোনা মহামারিতে অনেক খামারীরা অস্বচ্ছল হয়ে পরেছে। এই অস্বচ্ছল থেকে কাটিয়ে তুলতে সরকার এদেরকে প্রণোদনার আওতায় এনে প্রণোদনা দিচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ^াস, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা মো: মাহমুদুল ইসলাম প্রমুখ।

সদর উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তরের আয়োজনে এবং প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন এলাকার খামারী তাদের গবাদি পশু নিয়ে প্রদর্শনীতে অংশগ্রহণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন, উপজেলা কৃষি কর্মকর্তা হাসান রশিদ হুসাইনী, উপজেলা মৎস কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম, এডিডিপি’র উপজেলা কর্মকর্তা রনি আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *