পাবনায় প্রাথমিক শিক্ষকদের সাথে শিক্ষা অফিসার দুর্ব্যবহার ; স্বারকলীপি প্রদান

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খন্দকার মনছুর আলীকে শান্তিমূলক বদলীর দাবীতে স্বারকলীপি প্রদান করেছেন জেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি নেতৃবৃন্দ। সোমবার সকাল ১১ টার দিকে তারা পাবনা-৫ আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউর রহিম লাল ও জেলা প্রশাসক কবীর মাহমুদ এর হাতে তারা স্বারকলীপি প্রদান করেন।

এসময় শিক্ষক কল্যাণ সমিতির নের্তৃবৃন্দ অভিযোগ করে বলেন, ট্রাইমস্কেল ও বেতন স্কেল স্থগিতাদেশ মহামান্য আদালতের আদেশনামা ও জেষ্ট্যতার তালিকার কপি শিক্ষক নেতারা গত ৪ মার্চ জেলা প্রাথমিকি শিক্ষা অফিসার খন্দকার মনছুর আলীর কাছে দিতে গেলে তিনি শিক্ষক নেতৃবৃন্দদের সাথে দুর্ব্যবহার এবং সরকার ও সরকার প্রধান সম্পর্কে কটুক্তিমূলক কথা বলেন এতেই ফেঁসে উঠেছে পাবনার প্রাথমিক শিক্ষকবৃন্দ।

স্মারকলীপি প্রদান কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির পাবনা জেলা শাখার আহবায়ক রইচ উদ্দিন রবি. যুগ্ন আহবায়ক আঃ মান্নান, সদরের সভাপতি ময়েন উদ্দিন দুলাল. সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক. চাটমোহর শাখার সভাপতি জহুরুল ইসলাম, জেলা শাখার নেতা জামাল উদ্দিন. বাকী বিল্লাহ, সিরাজুল ইসলাম, লালন উদ্দিন, গোলজার হোসেন, শামীমা খাতুন, হোসনেয়ারা খাতুন প্রমুখ।

শিক্ষক নেতারা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনছুর আলীর বিরুদ্ধে অভিযোগ করেন ও তার শান্তি মুলক বদলির দাবি জানান। শিক্ষক বৃন্দ জানান এই অফিসার ঘুষ বানিজ্য ছাড়া কোন কাজ করেন না!

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *