পাবনায় বঙ্গবন্ধুর পোস্টার অবমাননার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পিপ (পাবনা) : পাবনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পোস্টার অবমাননা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে গয়েশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়নের চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই। গতকাল রোববার দুপুরে পাবনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই।

এসময় তিনি বলেন, গত ১২ই ডিসেম্বর (শনিবার ) বিজয় দিবস উপলক্ষে ব্যক্তিগত পোস্টার নিয়ে জিন্নাহ মন্ডল নামে এক ব্যক্তি কিছু ছেলে-পেলে নিয়ে গয়েশপুর ইউনিয়ন কার্যালয়ে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পোস্টারের উপর তার নিজের পোস্টার লাগালে আমি বাধা দেই। তিনি বলেন, বঙ্গবন্ধু ও আওয়ামীলীগের সুনাম ঠিক রাখতে বঙ্গবন্ধুর ছবির উপর লাগানো জিন্নাহ মন্ডলের ছবি ছিঁড়ে ফেলা হয়। এ কারনে জিন্নাহ মন্ডল স্থানীয় কয়েক জন ব্যক্তি নিয়ে জালাল বাজারে পাবনা-ঢাকা মহাসড়ক অবরোধ করে এবং আইন শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করে। এতে মানুষের চলাচল ব্যহত হয়। সেই সাথে আমার নামে বিভিন্ন অপপ্রচার চালায়।

চেয়ারম্যান বলেন, আসলে আমার সম্মান ক্ষুন্ন করতে এসব কিছু করা হয়েছে বলেও জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম মিঠু, সাবেক ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাওসার হোসেন সাগর প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *