পাবনায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

মিজান তানজিল,পাবনা : জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে।
যারা এসব কর্মকান্ডের সাথে লিপ্ত হবে তাদেরকে ছাড় দেওয়া হবে না। কারন আওয়ামীলীগ সরকার এ সকল কর্মকান্ডের বিরুদ্ধে লড়াই করে দেশকে উন্নয়নের শিকড়ে নিয়ে যাচ্ছে।
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধরে ,তার আদর্শে আদর্শিত হয়ে দেশ গড়ার কাজে সবাইকে নিয়োজিত করতে হবে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে অক্লান্ত পরিশ্রম দিয়ে ,সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই করে বাংলাদেশকে একটি শান্তিপূর্ন উন্নয়নশীল দেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে । তার এ লক্ষ্যকে বাস্তবায়ন করতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এম সাইদুল হক চুন্নু’র সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুনের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড: আব্দুস সামাদ খান রতন, শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ,জেলা কৃষকলীগের সভাপতি শহিদুর রহমান শহিদ,পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড: তসলিম হাসান সুমন,জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সেলিনা পারভীন বকুল, জেলা শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলী,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মাসুদ আলী রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সুইট, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক,পৌর আওয়ামীলীগের সহ সভাপতি শামসুর রহমান,সহ সভাপতি আব্দুল মোমেন নান্নু, সহ সভাপতি শ্রী বিশ্বজিৎ ঘোষ,সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান এপ্রিল,দপ্তর সম্পাদক আলহাজ্ব শরিফুল ইসলাম পলাশ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,সাইদ হাসনায়েন বেবী,যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন খোকন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শেখ শাকিরুল ইসলাম রনি, জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক,পাবনা বিজ্ঞান ওপ্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম বাবু,সরকারী এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেল হোসেন,সরকারী বুলবুল কলেজ ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন জুন্নুন সহ আওয়ামীলী ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *