পাবনায় বন্দুক যুদ্ধ গুলিবৃদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে গুলিবৃদ্ধ অবস্থায় এক ব্যাক্তি আটক হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবী আটককৃত রেজাউল করিম রাজু ওরফে বস্তা রাজু (৩৮) একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে থানায় একাধীক মাদক মামলা রয়েছে। আটককৃত রেজাউল করিম রাজু সদর উপজেলার রাজাপুর পশ্চিম পাড়ার আব্দুর শুকুর আলীর ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, সোমবার দিনগত গভীর রাতে পাবনা সদর উপজেলার ফকিরপুর বটতলা নামক স্থানে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনা বেচা করছে। এমন খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ওই স্থানে অভিযান চালায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টেরপেয়ে পুলিশকে লক্ষ্যকরে গুলি বর্ষন শুরু করে। আত্বরক্ষাত্বে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায় মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে পায়ে গুলিবৃদ্ধ অবস্থায় একজনকে আটক করে। পরে স্থানীয়রা তাকে মাদক ব্যবসায়ী রেজাউল করিম রাজু ওরফে বস্তা রাজু বলে সনাক্ত করে।

এ ঘটনায় পুলিশের এসআই (নিঃ) উৎপল কুমার সরকার,কনষ্টেবল সুনীল চন্দ্র আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩২ বোতল ফেন্সিডিল ও ধারালো অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *