পাবনায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক : দিনব্যাপী নানা কর্মসূচি ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো জেলা যুবলীগ। সোমবার সকালে পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করা হয়। পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিনের কার্যক্রম শুরু করেন জেলা যুবলীগের নেত্রীবৃন্দ।

সকাল ১১ থেকে পাবনা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে যুবলীগের নেতার্কমীরা মিছিল নিয়ে আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সমবেত হয়। বেলা সাড়ে ১২টার দিকে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে দলের নেতাকর্মীদের নিয়ে বের হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। দলীয় পতাকা, ব্যানার, ফেস্টুন, ঘোড়ার গাড়ি, বাজনার দলনিয়ে বর্ণীল শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দক্ষিন করে দলীয় কার্যালয়ে এসে সমাপ্ত হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে ৪৭ পাউন্ড ওজনের কেককাটা ও সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়। পরে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠসহ বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

কেক কাটা শেষে পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি’র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এম, সাইদুল হক চুন্নু, সহ-সভাপতি বাবু চন্দন কুমার ঠাকুর, যুগ্ন-সম্পাদক আবু ইসহাক শামিম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুল মতিন খান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহীন, যুবলীগ নেতা ফাহিমুল কবির শান্ত, শেখ লালু, শেখ শাকিরুল ইসলাম রনি, আব্দুল্লাহ মামুন বাবু, এই এম হিমেল প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *