পাবনায় বিএনপির  বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পাবনা প্রতিনিধি: জ্বালানী তেল পরিবহণ ভাড়াসহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভেলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল রহিম হত্যাসহ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ০৭সেস্টেম্বর ) বিকেলে  জাতীয়তাবাদী দল বিএনপির পাবনা সদর  উপজেলা গয়েশপুর ইউনিয়ন শাখা আযোজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি  জালালপুর পাবনা ঢাকা মহাসড়ক  প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয় অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশ ।

এসময় বক্তব্যদের জেলা বিএনপির সদস্য ও সদর উপজেলা বিএনপির আহব্বায়ক মাহমুদুর নবী স্বাপন, সাজ্জাদ হোসেন স্বাপন, জেলা শ্রমিক দলেন সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সদর থানা বিএনপির ছাত্রদলের সাবেক সম্পাদক রাশেদ রানা, সবুজ, ফরহাদ খন্দকার,আতিকুল হক বাতেন  প্রমুখ।

বক্তারা বলেন এই অবৈধ সরকারের কারণের দেশে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি দেশের মানুষ বিপাকে আছে। সবকিছু মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। মানুষ অসহায়। বাজার নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ। আওয়ামী লীগের ব্যবসায়ী সিন্ডিকেটের কারণেই জিনিসপত্রের দাম বাড়ছে। তাদের লুটপাটের কারণেই দেশের এই করুণ অবস্থা। দেশের মানুষ এই ব্যর্থ সরকারের কবল থেকে মুক্তি চায়, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দিতে হবে এবং আন্দোলনের মাধ্যমে এই সরকারকে দেশ ট্যাগ করাতে হবে। তাহলে সাধারণ মানুষ মুক্তিপাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!