পাবনায় বিএনপির বিনামুল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান কার্যক্রম উদ্বোধন

পিপ (পাবনা) : পাবনায় বিএনপির উদ্যোগে আরোগ্য প্রত্যাশীদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবাসহ ওষুধ সরবরাহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গতকাল বুধবার দুপুরে এ কর্মসূচির উদ্বোধন করেন বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ^াস।
এ কর্মসূচির আওতায় চিকিৎসকের পরামর্শে রোগীদেরকে বিনামূল্যে ওষুধ প্রদান করবেন দলের নেতাকর্মীরা। পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক আাব্দুল¬াহ আল মাহমুদ মান্নান মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে পাবনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান তোতা, জহুরুল ইসলাম বাবু, পাবনা জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক আব্দুস সামাদ খান মন্টু, সাবেক সহ-সভাপতি একেএম মুসা, সাবেক যুগ্ন্-সম্পাদক নুর মোহাম্মদ মাসুম বগা, আনিসুল হক বাবু, রেহানুল ইসলাম বুলাল, আবু বকর সিদিক মুকু, জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ মোশারোফ হোসেন মোফাজ্জল, সাবেক সহ-দফতর মানু, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও জেলা যুব দলের সভাপতি মোসাব্বির হোসেন সন্জু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা,সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসেন বাবু,স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ চৌধুরী ,সাধারণ সম্পাদক মাসুদ রানা ,ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, বিএনপি নেতা আশিফ,মতিয়ার, মুনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
কর্মসূচিতে দেশ ও জাতির সমৃদ্ধি, করোনা থেকে মুক্তি ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাতে শরিক হন দলের নেতাকর্মীরা।
বিএনপির চেয়াপার্সনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস বলেন করোনা, বন্যা, ঘুর্ণিঝড়সহ দেশের যেকোন দুর্যোগ, মহামারীতে অসহায় দরিদ্রসহ দুর্যোগ কবলিত মানুষের পাশে এসে দাড়ান এবং সহযোগিতার হাতবাড়িয়ে দেন। তেমনি বিএনপি হাই কমান্ড এই করোনা দুর্যোগ মারীতে খাদ্য, ওষধ, অক্সিজেন,মাস্ক,হ্যান্ড স্যানেটাইজারসহ উপকরণ করোনা রোগীদের জন্য পাঠিয়েছে। তিনি আরো বলেন, গরীব,অসহায়,দিনমজুর শ্রমিকসহ দলমত নির্বিশেষে যে কেউ বিএনপির ওষধ পাবেন। এমনকি পাবনার ৯টি উপজেলার করোনা রোগীরা এই ওষধ পাবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!