পাবনায় বিজয় উৎসবে বিজয়ের গান

সংবাদদাতা : ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে পাবনায় বিজয় উৎসব পালিত হয়েছে। পাবনার জনপ্রিয় ব্যান্ড ‘অ্যাটিউন’ এর আয়োজনে এবং পাবনা ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি-র পৃষ্ঠপোষকতায় পাবনার ব্যস্ততম সড়ক আব্দুল হামিদ রোডে অর্ধ দিবস ব্যাপী বিজয় উৎসবটি অনুষ্ঠিত হয়।  বিজয়ের গানে পুরো আয়োজনটি পরিপূর্ণ হয়ে ওঠে মূহুর্তের মধ্যে৷
এ সময় সঙ্গীত পরিবেশন করেন ব্যান্ড ‘অ্যাটিউন’ এর শিল্পী রাফসান সজীব, আল-আমিন হোসেন লিমন, সিফাত রহমান সনম, বিউটি আক্তার মুক্তা, সুচিত্রা পূজা, রবিন, ইমন, জীবন কুমার সরকার, স্মরণী আক্তার বর্ষা, রাতিন সহ পাবনার উদীয়মান তরুণ সঙ্গীতশিল্পীরা। যন্ত্রশিল্পী ছিলেন কি-বোর্ডে রাফসান সজীব, অক্টোপ্যাডে হাবলু অধিকারী, বেজ গিটারে রাজু আহমেদ এবং লিড গিটারে আসাদুল ইসলাম জনম ও অভিজিৎ সরকার নিরব। একই সাথে সঙ্গীত পরিচালনায় ছিলেন রাফসান সজীব৷ সাউন্ড ইঞ্জিনিয়ার হিসেবে সোহেল ও রনি।
পুরো আয়োজনটির সার্বিক পরিচালনা করেন অ্যাটিউন ব্যান্ড’র কর্ণধার মাহবুবুল আলম লিটন। আয়োজন টি সম্পর্কে তিনি বলেন, “করোনার কারণে দীর্ঘদিন পাবনায় বন্ধ ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। যে কারণে ঘরে বন্দী অবস্থায় বসে ছিল পাবনার উদীয়মান প্রতিশ্রুতিশীল শিল্পীগণ। একই সাথে সাংস্কৃতিক কার্যক্রমগুলোর থেকে বঞ্চিত হচ্ছিলেন পাবনার সংস্কৃতি প্রিয় দর্শক সমাজ। সকল শ্রেণী পেশার মানুষেরা যাতে উপভোগ করতে পারে, তাই পাবনার সবচে ব্যস্ততম সড়কে আমাদের এই আয়োজন।”
মহান বিজয় দিবস উপলক্ষে প্রতিটা মানুষের মনে এমনিতেই বইছিল বিজয়ের উল্লাস, তার সাথে বিজয় উৎসব’র এই আয়োজনে অনেকদিন পর মুখোর হয়েছিল পাবনা শহরের পরিবেশ। যথাবিহিত স্বাস্থ্য সচেতনতা মেনে শেষ হয় বিজয় উৎসবের আয়োজন টি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *