পাবনায় বেড়েছে সিগারেট মজুদকারিদের দৌরাত্ম্য ; নিয়ন্ত্রণে পুলিশের অভিযান

পিপ (পাবনা) : করোনা মহামারির মধ্যেও পাবনা জেলার কতিপয় মুনাফালোভী ব্যবসায়ী প্রচুর পরিমাণে সিগারেট মজুদ করে রেখেছে অতিরিক্ত মুনাফা লাভের আশায়। এই মজুদকারিদের দৌরাত্ম্যে বাজারে কৃত্রিম সংকট এবং অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হবার সম্ভাবনা রয়েছে।গোপন সংবাদের ভিত্তিতে এইসকল মজুদকারিদের বিরুদ্ধে পুলিশ অভিযান চালিয়েছেন।

সুত্র জানায়,পাবনা সদর থানা পুলিশ গত বুধবার সকাল ১০টা থেকে শহরের খয়েরবাগান এলাকায় অভিযান চালিয়ে মোঃ সাইফুল এবং মোঃ খাইরুল নামে ২ জন সিগারেট মজুদকারিকে আটক করে। মজুদকারিরদের গোডাউন থেকে ডার্বি ব্র‍্যান্ডের ৪ লাখ ১০ হাজার শলাকা সিগারেট জব্দ করেন।জব্দকৃত সিগারেটের বাজারমূল্য  প্রায় ১৫ লক্ষ ৯৭ হাজার টাকা। বাজার সমিতির নেতৃবৃন্দ অনুরোধে মজুদকারি মোঃ সাইফুল এবং মোঃ খাইরুলকে মুচলেকা নিয়ে  ছেড়ে দেওয়া হয়।
পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ এই অভিজানের সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে বাজার সমিতির নেতৃবৃন্দকে অবহিত করা হয়েছে যে পরবর্তীতে এ ধরনের  মজুতের ঘটনা ঘটলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ঈদকে সামনে রেখে সব ধরনের মজুদকারীর বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *