পাবনায় ব্যবসায়ীর আত্বসাতকৃত সাড়ে পাঁচ লাখ টাকা উদ্ধার আত্বসৎকারী কর্মচারী গ্রেফতার

পাবনা প্রতিনিধি : পাবনায় এক ব্যবসায়ীর আত্বসাতকৃত সাড়ে পাঁচ লাখ টাকা উদ্ধার করেছে পাবনা সদর থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ আত্বসাতকারী ব্যবসায়ীর কর্মচারী কিসমত আলী (৫৬) কে আটক করেছে ।

পুলিশ জানায়, গত রোববার পাবনা শহরের শিবরামপুর এলাকার ব্যবসায়ী আশরাফুল আলম ঠানু সরদার তার কর্মচারী কিসমত আলীকে দি সিটি ব্যাংক লিমিটেড পাবনা শাখা থেকে পাঁচ লাখ ৫৮ হাজার টাকা তুলে জনতা ব্যাংক থেকে টিটি করার জন্য চেক দেন। কিন্ত কর্মচারী কিসমত আলী টিটি না করে টাকা আত্মসাত করে নিজে আত্মগোপন করে।

আত্বগোপনের পরে তার স্বজনেরা বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুজি করে না পেয়ে সোমবার থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাসের নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজানের তত্বাবধানে সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আত্মসাতকারী কার্মচারী কিসমত কে গ্রেফতার করে।

পরে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে সে টাকা আত্বসাৎ করে বাড়ীতে রেখেছে। পরে পুলিশ তার স্বীকারক্তি অনুযায়ী বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির বাথরুমের হাউজে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় পাঁচ লাখ ১৬ হাজার টাকা উদ্ধার করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *