পাবনায় ভারতীয় নাগরিকে প্রেমের সম্পর্ক করে হত্যা, প্রেমিকার যাবজ্জীবন  

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার ঈশ্বরদী উপজেলার চাঞ্চল্যকর আজব লাল যাদব (৫০) নামের এক ভারতীয় নাগরিককে বিষ পান করিয়ে হত্যার ঘটনায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ডের দিয়েছেন আদালত। একই সঙ্গে তাঁকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।
আজ মঙ্গলবার (১০ মে) বিকেল ৩টার দিকে পাবনার বিশেষ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আহসান তারেক এ রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্ত আসামি মোছা. নাসিমা আক্তার ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের সাইফুল্লাহ’র মেয়ে। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।  রায় শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ৬ মে ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের সাইফুল্লাহ’র বাড়ি থেকে বিষক্রিয়ায় গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় সেখানে তার মৃত্যু হয়।
এঘটনায় ঈশ্বরদী থানায় ওই বাড়ির মালিক সাইফুল্লাহর মেয়ে নাসিমাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।
২০১৪ সালের ২৮ মে অয়েল মিলের রিফাইনারি ইনচার্জ হিসেবে যোগ দেন যাদব। গত বছরের ৫ অক্টোবর পর্যন্ত সেখানে তিনি কর্মরত ছিলেন। ১৬ অক্টোবর তাকে চাকরিচ্যুত করা হয়। এরপর তিনি ভারত চলে যান। কিছু দিন আগে ফের ঈশ্বরদীতে আসেন তিনি। যাদবের কর্মস্থলের পাশেই একটি হাসপাতালে চাকরি করতো নাসিমা। পাশাপাশি চাকরি করে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *