পাবনায় ভাড়া বাসায় একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : পাবনা পৌর সদরে একটি ভাড়া বাসা থেকে শুক্রবার (০৫ জুন) বেলা আড়াইটার দিকে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তাসহ একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সিনিয়র অফিসার (অবসরপ্রাপ্ত) আব্দুল জব্বার (৬০), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও মেয়ে সানজিদা খাতুন (১২)।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, পাবনা পৌর সদরের দিলালপুর মহল্লার মৃত আব্দুল খালেকের দোতলা বাসার নিচতলায় চার বছর ধরে স্ত্রী-কন্যাসন্তান নিয়ে ভাড়া থাকেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুল জব্বার। গত তিনদিন ধরে এই বাসা থেকে কেউ বাইরে বের না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হয়। এছাড়া দূর্গন্ধ বের হয়ূ। পরে বাসার খোলা জানালা দিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। খবর পেয়ে  পুলিশ, পিবিআই, ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে বাড়িটি ঘিরে রেখেছে। রাজশাহী থেকে ফরেনসিক টিম পাবনায় আসার পর মরদেহ উদ্ধারের পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

নিহত ব্যাংক কর্মকর্তা আব্দুল জব্বারের বোন নাজমা খাতুন সাংবাদিকদের জানান, আমার ভাই এই বাসায় ভাড়া থাকতেন। আজ জানতে পারলাম তাকেসহ স্ত্রী ও মেয়েকে হত্যা করা হয়েছে। কারা, কি কারণে তাদের হত্যা করেছে তা কিছুই বুঝতে পারছি না।

পুলিশের প্রাথমিক ধারণা, অন্তত তিনদিন আগে বাসায় ঢুকে তাদের হত্যা করেছে দূর্বৃত্তরা। ঘরের আসবাবপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। মেঝে রক্তাক্ত। এক কক্ষে মা-মেয়ে ও পাশের অন্য কক্ষে ব্যাংক কর্মকর্তার মরদেহ পড়ে আছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *