পাবনায় ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পূর্ব বিরোধের জেরধরে পাবনা শহরের বড় বাজার পানির ট্যাংক এলাকায় এক পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে এক নারী ভিক্ষুকের মৃত্যু হয়েছে।
মৃত আল্লাদী (৫০) পাবনা শহরের অনন্ত বাজার সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থাকতেন।
প্রত্যক্ষদর্শী একাধীক ভিক্ষুক জানান, শনিবার দুপুরে ভিক্ষা ও যাকাতের কাপড়রের জন্য তারা কয়েকজন ভিক্ষুক শহরের বড়বাজার সংলগ্ন পানির ট্যাংকের নিচে দাড়িয়ে ছিল। এ সময় আল্লাদীর সাথে অপর এক নারী ভিক্ষুকের কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি শুরু হলে পাশে দাড়িয়ে থাকা এক মধ্যবয়সী পুরুষ ভিক্ষুক এসে আল্লাদীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় অন্যান্য ধাওয়া দিলে ঘাতক পালিয়ে যায়। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় আল্লাদীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
পুলিশের একটি সূত্র জানায়, গত শবে বরাতের রাতে ওই নারী ভিক্ষুকের সাথে ভিক্ষুক আল্লাদীর কথাকাটাকাটি হয়েছিল। ধারনা করা হচ্ছে সেই থেকে দুজনের মধ্যে বিরোধ চলছিল। সেই বিরোধ কে কেন্দ্র করে শনিবার আবার দুই জনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ সময়  সুযোগ বুঝে ওই নারী ভিক্ষুকের নিয়ে আসা পুরুষ ভিক্ষক আল্লাদী কে ছুরিকাঘাত করে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। , ঘটনাস্থলের একটি বাড়ির সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে। তাকে আটকের জন্য পুলিশী অভিযান চলছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *