পাবনায় মামলার আসামীকে কুপিয়ে হত্যা; দুই হাত বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় একাধিক মামলার পলাতক আসামী অন্তর হোসেন (২৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপের দূর্বৃত্তরা। এ সময় দেহ থেকে তার দু‘টি হাত বিচ্ছিন্ন করে দিয়েছে হামলাকারীরা।

সোমবার (০১ জুন) বিকাল চারটার দিকে জেলার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার গাঙ্গোহাটি মানিকতলা গ্রামে এ ঘটনা ঘেেট। নিহত অন্তর উপজেলার আর আতাইকুলা ইউনিয়নের গাঙ্গোহাটি মানিকতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বিকেলে অন্তর নিজ বাড়ীর পাশে ঘোরাঘুরি করছিল। এসময় পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাত শরীর থেকে বিছিন্ন করে ফেলে রেখে যায়। এ সময় অন্তরের চিৎকারে পরিবারের লোকজন ও স্থানীয়রা এগিয়ে এলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তার অবস্থার অবনতি ঘটায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। গুরুতর অবস্থায় অন্তরকে রাজশাহী নেয়ার পথে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

আতাইকুলা থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিরুল আলম জানান, অন্তর চারটি মামলার পলাতক আসামী ছিল এবং সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত ছিল। ধারণা করা হচ্ছে, এ সব কারণেই প্রতিপক্ষ গ্রুপের লোকজন তাকে হত্যা করতে পারে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *