পাবনায় মুজিববর্ষে ১ কোটি ২ লক্ষ টাকা আর্থিক সয়হতা পেল বিভিন্ন রোগে আক্রান্ত ২০৪ জন রোগী

মিজান তানজিল, পাবনা : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে (মুজিববর্ষে ) ক্যান্সার,কিডনী, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড,জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্তরোগিদের এককালীন ১ কোটি ২ লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়,পাবনা আয়োজিত অনুষ্ঠানে সকল অতিথিবৃন্দদের সমন্বয়ে এসকল চেক প্রদান করা হয়।

চেক প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক কবীর মাহমুদ’র সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল,সিভিল সার্জন ডা: মেহেদী ইকবাল,জাতীয় সমাজকল্যাণ পরিষদের সম্মানিত সদস্য বিশিষ্ট সাংবাদিক আব্দুল মতীন খান,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা সমাজসেবা কার্যালয়,পাবনার উপ-পরিচালক রাশেদুল কবীর প্রমুখ।বক্তারা বলেন, বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, এটা অভাবনীয়। দেশের মানুষকে যেভাবে সেবা দিয়ে যাচ্ছে ,মানুষের কল্যাণে যেভাবে নিজেকে নিবেদিত করেছে। এটা অন্য কোন সরকার দ্বারা সম্ভব হত কি না বলা বাহুল্ল।

এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়,পাবনার সহকারি পরিচালক(পদন্নোতিপ্রাপ্ত উপপরিচালক) আব্দুল কাদের,সহকারি পরিচালক খন্দকার গোলাম সারোয়ার,প্রভেশন অফিসার শায়েখ ইবনে পল্লব,সদর উপজেলা সমাজসেবা অফিসার সিরাজুল ইসলাম, শহর সমাজসেবা অফিসার হাফিজ হোসেন সহ জেলা সমাজসেবা কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জেলা সমাজসেবা কার্যালয়,পাবনার উপ-পরিচালক রাশেদুল কবীর জানান,ক্যান্সার ১৪৭ জন, কিডনী ১৩ জন, লিভার সিরোসিস ৬ জন, স্ট্রোকে প্যারালাইজড ১৪ জন,জন্মগত হৃদরোগ ২৩ জন ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১ জন সহ মোট ২০৪ জনকে ৫০ হাজার করে ১ কোটি ২ লক্ষ টাকা প্রদান করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *