পাবনায় লকডাউনে কোচিং সেন্টার চালুর দায়ে ৩ শিক্ষকের জরিমানা

নিজস্ব প্রতিবেদক, পাবনা : সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার দায়ে পাবনা শহরের চতুষ্কোন কোচিংয়ের তিন শিক্ষককে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (০৫ জুলাই) দুপুরে পুলিশ তাদের আটকের পর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রোকসানা মিতা তাদের জরিমানা করেন।

পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান-বিপিএম বলেন, শহরের খান বাহাদুর মার্কেটের পেছনে এস আর টাওয়ারের পঞ্চম তলায় ‘চতুষ্কোন কোচিং’ নামের একটি কোচিং সেন্টারে সরকারি নির্দেশনা অমান্য করে লকডাউনের মাঝেই ক্লাস চালাচ্ছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি অভিযোগ পাওয়া যায়।

পরে জেলা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা পায়। কোচিং এর মালিককে পাওয়া না গেলেও, কিছু শিক্ষার্থী ও ৩ জন শিক্ষককে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।

সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করে কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকিতে ফেলে কোচিং চালানোর অভিযোগ দেখিয়ে তিন শিক্ষককে পাঁচ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। আর শিক্ষার্থীদের সতর্ক করে তাদের ছেড়ে দেওয়া হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *