পাবনায় শহীদ এহিয়া মালিথা ক্রিকেট প্রতিযোগিতা শুরু

পিপ (পাবনা) : পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে শুরু হয়েছে শহীদ এহিয়া মালিথা তৃতীয় বিভাগ বাছাই ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯।

আফিফ ট্রেডার্স ও শুভ ট্রেডার্স এর পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শনিবার সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পাবনা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কবীর মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক মোঃ সাইফুল আলম স্বপন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, যুগ্ন সম্পাদক হোসনে আরা খাতুন হাওয়া, কার্যনির্বাহী কমিটির সদস্য রিজভি আহম্মেদ রেজা ও মাহবুবুর রহমান বাচ্চু এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আফিফ ট্রেডার্স ও শুভ ট্রেডার্স এর পৃষ্ঠপোষক প্রতিনিধি মো: নাইমুল মোনায়েম ধ্রুব চৌধুরী।

আরও ছিলেন জেলা ক্রিকেট আম্পায়ার্স আন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি গৌতম সরকার গোরা, দোলোয়ার হোসেন, আসাদুজ্জামান বাপ্পী সহ ক্রিকেট সাব-কমিটির সদস্যগণ।

উদ্বোধনী খেলায় চাটমহোর ক্রিকেট একাডেমী ৫০ রানে নিমতলা ক্রিকেট নার্সারী দলকে পরাজিত করে। খেলায় চাটমহোর ক্রিকেট একাডেমী টসে জিতে ২০ ওভারে ১৮৮ রান সংগ্রহ করে।

পরে নিমতলা ক্রিকেট নার্সারী দল সবকটি উইকেটে হারিয়ে ১৩৮ রান করে। তৃতীয় বিভাগ বাছাই পর্বের এই প্রতিযোগিতায় পাবনা জেলার মোট ৫১টি দল অংশ নিচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *