পাবনায় শিশু ধর্ষন মামলার আসামী স্কুলের দপ্তরী কাবিল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে শিশু স্কুলছাত্রী ধর্ষণ মামলার একামাত্র আসামী কাবিল সরদার (৩০) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত কাবিল সদর উপজেলার কামারগ্রাম এলাকার মোঃ আকবর আলীর ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবির তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার দুপুর একটার দিকে পাবনা পৌর সদরের লাইব্রেরী বাজার জনতা ব্যাংকের সামনে থেকে কাবিলকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল।

মামলার বিবরণে জানা যায়, সদর উপজেলার কামারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণী পড়–য়া শিশু স্কুলছাত্রী (১১) স্কুলে যাতায়াতের পথে একই স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী কাবিল সরদার বিভিন্ন সময় বিভিন্নভাবে শিশুটিকে উত্যক্ত করতো ও কু-প্রস্তাব দিতো। গত ৩ ডিসেম্বর সকালে ওই শিশু কন্যা প্রাইভেট পড়া শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথমধ্যে প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিশুটিকে অস্ত্রের মুখে জিম্মী করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে কাবিল। এই ঘটনা অন্য কাউকে বললে তার বাবাকে গুলি করে মেরা হবে বলেও শিশুটিকে হুমকি দেয় কাবিল সরদার।

পরে এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে গত ২৩ ডিসেম্বর পাবনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দম আইনে কাবিলকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৫৮।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *