পাবনায় সচেতনা মূলক প্রচার ও মাস্ক বিতরন

জেলা প্রতিনিধি, পাবনা : শীতে দেশব্যাপী করোনার দ্বিতীয় ঢেউ মেকাবেলায় সরকার সচেতনতা বৃদ্ধির লক্ষে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নানা কর্মসূচি পালন করছে। সরকারি ভাবে ঘোষিত ”নো মাস্ক নো সার্ভিস” এই কর্মসূচিকে বাস্তবায়ন করার লক্ষে সামাজিক ও রাজনৈতিক সংগঠন গুলো ব্যক্তি উদ্যোগে প্রচার প্রচারনা ও বিনামূল্যে মাস্ক বিতরণ করছে।
বৃহঃবার বেলা সারে ১২ টার দিকে পাবনা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে সকল শ্রেনী পেশার মানুষদের মাঝে মাস্ক বিতরণ করেন জেলার সমমনা বেশ কিছু রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীরা। এসময় শহরের গুরুত্বপূর্ন স্থানে পথ সভার মাধ্যমে সাধারন মানুষদের করোনার ভয়াবহতায় মাস্ক ব্যবহারের গুরুত্ব ও সকলকে  স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
কর্মসূচিতে অংশ গ্রহণ করেন জেলা ওয়ার্কর্স পার্টির সভাপতি কমরেড জাকির হোসেন, গণতন্ত্রী পার্টির সাধারন সম্পাদক কমরেড সুলতান অঅহম্মেদ ব্যুড়ো, জেলা জাতীয় প্রার্টির সহ-সভাপতি নাসির চৌধুরী, ক্রিয়া সংগঠক মুক্তার হোসেন, পাবনা রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী মাহাবুব মোর্মেদ বাবলা, অজয় রায়সহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের নেতা কর্মীরা এই কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।
কর্মসূচির প্রথম দিনে শহরের গুরুত্বপূর্ন ১০টি স্থানে প্রায় দুই হাজার মাস্ক বিতরণ করা হয়। আগামী ১০ দিন বিনামূল্যে গড়িব, অসহায়, দরিদ্র মানুষদের মাঝে দশ হাজার মাস্ক বিতরণ করা হবে বলে জানান আয়োজকেরা।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *