পাবনায় সাড়ে ৭ লক্ষ শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ

নিজস্ব প্রতিবেদক, পাবনা : ব্যাপক উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে পাবনায় সাড়ে ৭ লক্ষ শিক্ষার্থীদের মধ্যে ৬৪ লক্ষ বই বিতরণ করা হয়েছে। পাবনার সকল প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা এবং কিন্ডার গার্টেন সমুহে সকাল ১০টা থেকে বই বিতরণ শুরু করা হয়। নতুন বছরের প্রথম দিনে রঙ্গিন বই পেয়ে ব্যাপক উৎফুল্ল দেখা যায় শিক্ষার্থীদের মধ্যে।

জনপ্রতিনিধি, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা প্রশাসক, জেলা শিক্ষা অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান সহ বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিগণ বই উৎসবে অংশ গ্রহন করেন। পাবনা জেলা স্কুল এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীদেরকে বই এর সাথে গোলাপ ফুল এবং মিষ্ঠি দেয়া হয়।

পাবনা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুস সালাম জানান- পাবনায় প্রাথমিক পর্যায়ের সম্ভাব্য ৪ লক্ষ ১৩ হাজার ৪৫ জন শিক্ষার্থীর মধ্যে ১৯ লক্ষ ২৪ হাজার ৭৪০ কপি রঙ্গিন বই বিতরণের কাজ চলছে। এসব বই সকল শিক্ষা প্রতিষ্ঠানে আগেই পাঠানো হয়েছে।

পাবনা জেলা শিক্ষা অফিসার মসলেম উদ্দিন জানান- ৩ লক্ষ ৪৪ হাজার শিক্ষার্থীর মধ্যে ৪৪ লক্ষ ৮৫ হাজার কপি রঙ্গিন বই বিতরণ চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *