পাবনায় স্কয়ারের সহযোগিতায় ১১‘শ কর্মহীন পরিবারের মধ্যে গাছ ও খাদ্য সামগ্রী বিতরণ

পিপ (পাবনা) : করোনা ভাইরাসের দূর্যোগপূর্ন সময়ে পাবনা সদও উপজেলার ৯ টি ইউনিয়নে স্কয়ার গ্রুপের সহায়তায় পাবনা জেলা যুবলীগ প্রায় ১৬ হাজার মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছে। তারই ধারাবাহিকতায় গতকাল রোববার সকালে সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের ১১‘শ পরিবারের মধ্যে একটি করে গাছ ও ৫ দিনের সমপরিমান খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এ উপলক্ষে পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের খতিব আব্দুল জাহিদ স্কুল এন্ড কলেজ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিকের সার্বিক তত্বাবধায়নে জেলা ও ইউনিয়ন যুবলীগের কর্মীরা এই ত্রাণ কার্যক্রমে সহযোগিতা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জা, অনলাইন পত্রিকা নতুন চোখ প্রকাশক এস এম আলম, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক হাজী শরীফ, ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ খান, যুবলীগ নেতা জনি, শাকিলসহ স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ।

যুবলীগ আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি জানান, স্কয়ার গ্রুপের সহযোগিতায় জেলা যুবলীগ পাবনা পৌর এলাকাসহ সদর উপজেলার ৯টি ইউনিয়নে এ পর্যন্ত প্রায় ১৬ হাজার করোনায় কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করেছে। এ ছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর বৃক্ষরোপন কর্মসূচির ঘোষনার আলোকে প্রতিটি পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয় একটি করে গাছের চারা।

খাদ্য কর্মসূচি বিতরণের পরে স্কুল মাঠ প্রাঙ্গণে রোপণ করা হয় গাছ। আগামী দিনেও সকল খাদ্য সহায়তার সাথে উপহার হিসাবে থাকবে একটি গাছ। যে গাছ গুলো প্রতিটি পরিবার নিজ তদায়িত্বে বাড়ির আঙ্গিনায় লাগাবেন বলে জানালেন আয়োজকরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *