পাবনায় স্কয়ার ইন্ট্রার প্লান্ট টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

পিপ (পাবনা) : প্রতি বছরের ন্যয় স্কয়ার গ্রুপ এবারও তাদের সহকর্মীদের নিয়ে আয়োজন করেছে স্কয়ার ইন্ট্রার প্লান্ট টি টয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট। শত কর্মব্যস্ততার মাঝে আটটি প্লান্টের জুনিয়র সিনিয়র সবাইকে একত্রিত করে এ খেলার মাধ্যমে মিলন মেলায় পরিণত করাটাই স্কয়ারের মূল লক্ষ্য।

শুক্রবার সকালে পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ ড. মোঃ হুমায়ুন কবীর মজুমদার, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মহাব্যবস্থাপক মিজানুর রহমান, সিনিয়র ম্যানেজার স্যামুয়েল বিশ্বাস, স্কয়ার কিউসি,এসটিএল এর সিনিয়র ম্যানেজার বিশনুপদ দে, সিডি সিনিয়র ম্যানেজার দিলিপ কুমার সরকার, স্কয়ার ফার্মার ম্যানেজার এইসআর ম্যানেজার তানজিরুল ইসলাম সহ স্কয়ারের বিভিন্ন বিভাগের উর্ধ্বত্বন কর্মকর্তাগন।

২০০৮ সাল থেকে শুরু হওয়া এবার এ টুর্নামেন্টে স্কয়ার ফামাসিটিক্যালস লিমিটেড, স্কয়ার টয়লেট্রিজ, ফুড এন্ড বেভারেজ, হারবাল, কেমিক্যাল ও এইজিস সহ বিভিন্ন বিভাগের ১২ টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী দুই খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে রিভাইভ দা পারফেক্ট বনাম উইন্টার স্ট্রোম এবং চপস্টিক বনাম সিডি ফাইটার দল।

নিয়মিত কাজের পাসাপাসি সপ্তাহিক ছুটির একটা দিনে এই খেলায় অংশ নিতে পেরে খেলোয়ারা খুবই আনান্দিত এবং কাজের প্রতি আরও বেশী উৎসাহিত হচ্ছে তারা। প্লান্টের সকল কর্মীদের মাঝে বন্ধন ও সম্প্রীতি সৃষ্টির লক্ষে স্কয়ারের এ আয়োজন জানালেন আয়োজক বৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!