পাবনায় স্কয়ার ট্রয়লেট্রিজ লিমিটেড এর বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পাবনা : আনন্দঘন এবং উৎসবমুখর পরিবেশে গতকাল মঙ্গলবার পাবনার ‘রতœদ্বীপ’ রিসোর্টে স্কয়ার ট্রয়লেট্রিজ লিমিটেড এর বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জোন-২ এর আওতায় ঢাকা, চট্রগ্রাম ও সিলেট বিভাগের বিক্রয় প্রতিনিধিরা এই সম্মেলনে অংশ নেন। সকালে এ সম্মেলনের উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।

সম্মেলনে বক্তব্য দেন, কোম্পানীর হেড অব অপারেশন মালিক মোহাম্মদ সাইদ, চীফ সেলস এন্ড ট্রেড মার্কেটিং অফিসার শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান ও হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান। এ সময় উপস্থিত ছিলেন স্কয়ার ট্রয়লেট্রিজ লিমিটেড এর পাবনা প্লান্টের পরিচালক মোহাম্মদ আব্দুল খালেক, এ্যাকাউন্টস এন্ড ফিন্যান্স বিভাগের পরিচালক মো: গোলাম কিবরিয়া, এইচ আর বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোনামী হক, সহকারী মহাব্যবস্থাপক আব্দুল হান্নানসহ উর্ধ্বতন কর্মমকর্তারা।

সম্মেলনে অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, স্কয়ার সর্বোচ্চ গুনগত মান সমুন্নত রেখে পন্য উৎপাদন করে। সেই মানসম্মত পন্য দ্রুত ভোক্তার কাছে পৌছে দিতে সেবার উন্নয়ন ও পরিধি বিস্তৃত করার জন্য সবাইকে সততা আর নিষ্ঠার সাথে কাজ করতে হবে। সম্মেলন শেষে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু স্কয়ার ‘হিরো অব দ্যা ইয়ার-২০১৯’ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *