পাবনায় ১২ বন্ধুর হাত খরচের টাকায়  পথচারীদের ইফতার বিতরণ

মিজান তানজিল,পাবনা: পাবনায় করোনা ভাইরাস সংক্রামণের কারণে শহরের আব্দুল হামিদ সড়কের ট্রাফিক মোড়,ইন্দারা মোড়ে রিক্সাওয়ালা,বিভিন্ন মার্কেটের গার্ড ও পথচারীদরে মাঝে ইফতার বিতরণ করেছেন বুলবুল কলেজের অধ্যায়নরত ১২জন শিক্ষার্থী। গতকাল বিকেল সাড়ে ৫ টা থেকে ইফতারের পূর্ব পর্যন্ত নি¤œ আয়ের বিভিন্ন পথচারীদের মাঝে এ সকল ইফতার বিতরণ করেন তারা।

কলেজ শিক্ষার্থী জুবায়ের জানান,বর্তমান এই দুর্যোগ সময়ে আমরা সরকারি শহীদ বুলবুল কলেজের ১২ জন বন্ধু নিজ হাত খরচের টাকা চাদা তুলে প্রায় ২ শত মানুষের জন্য ইফতার প্রস্তুত করে রাস্তা রাস্তা বিভিন্ন পথচারী মানুষের মাঝে বিতরণ করছি। কারণ এই করোনা ভাইরাস কালীন সময়ে খাবারের দোকান বন্ধ থাকায় মানুষ খুব অসুবিধায় পরেছে। তাই আমরা বন্ধুরা মিলে এমন উদ্যোগ নিয়েছি।

আরেক জন শিক্ষার্থী বলেন, বৈশিক এ দুর্যোগে আমরা সামন্য কিছু মানুষকে ইফতার করাতে পেরে অনেক ভালো লাগছে। আমি আশা করবো আমাদের দেখে আরো আমার অন্য বন্ধুরা ও এলাকার বিত্তবানেরা এগিয়ে আসবে।

ইফতার বিতরণ কালে উপস্থিত ছিলেন বুলবুল কলেজের অধ্যায়নরত তরঙ্গ, প্রান্ত, জুবায়ের, সাদমা, রাজ, ফাহিম, ফয়সাল, চার্লি, বাবান,রাজ, রোহান,পল্লব প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *