পাবনায় ১৬ বস্তা সরকারি চাল উদ্ধার ২০ হাজার টাকা জরিমানা

ভাঙ্গুড়া (পাবনা): পাবনার ফরিদপুরে অভিযান চালিয়ে আফসার আলী নামে এক ব্যক্তির বাড়ি থেকে ৪৮০ কেজি সরকারি চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। শনিবার বিকেলে উপজেলার বৃলাহিড়ীবাড়ি ইউনিয়নের এরশাদনগর গ্রামে এ চাল উদ্ধার করা হয়।অভিযুক্ত আফসার আলী ওই গ্রামের বাসিন্দা। তবে আফসার আলী পলাতক থাকায় তার মেয়ে আফিয়া সুলতানা আখিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

পরে আফসার আলীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেনউপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহম্মদ আলী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে উপজেলার বৃলাহিড়ীবাড়ি ইউনিয়নের এরশাদনগরগ্রামে অভিযান চালানো হয়। আফসার আলীর বাড়ি থেকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১৬ বস্তা (৪৮০ কেজি) চাল উদ্ধার করা হয়। আফসার আলী পলাতক থাকায় তার মেয়ে আফিয়া সুলতানা আখিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

পুলিশ অভিযান চালিয়ে রাতে আফসার আলীকে আটক করে।পরে আফসার আলীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহম্মদ আলীবলেন, আফসার আলীরবাড়ি থেকে উদ্ধারকৃত চালের বস্তার গায়ে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচি লেখা রয়েছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *