পাবনায় ৫৫ হাজার ২‘শ শলাকা অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যাম্পযুক্ত সিগারেট আটক : গ্রেফতার ২

পিপ (পাবনা) : পাবনার সদরের কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ৫৫ হাজার ২০০ শলাকা অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যাম্পযুক্ত সিগারেট আটক করেছে পুলিশ। পুলিশ এ সময় নকল ট্যাক্স স্ট্যাম্পযুক্ত সিগারেট বিক্রির অভিযোগে আক্তারুজ্জামান শিপন (৪২) মুনসুর আলম (৩৫) নামক দুই বিক্রয় কর্মিকে গ্রেফতার করেছে। শনিবার গভীর রাতে পাবনা সদর উপজেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে এই বিপুল পরিমান অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যাম্পযুক্ত সিগারেট আটক করা হয়।

সুত্র জানায়, পাবনা সদরের বিভিন্ন স্থানে এফটি টোব্যাকো ইন্ডাস্ট্রিস এর ইসি গোল্ড, ইসি ব্ল্যাক এবং পদ্মা ফিল্টার কিংস নামক অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যাম্পযুক্ত সিগারেটগুলো পাওয়া গেছে। এই সব কোম্পানী সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে। তারই পরিপেক্ষিতে শনিবার গভীর রাতে পাবনা সদর থানার দারোগা এসআই মাহাবুরের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দিলালপুর গ্রাম থেকে ৫৫ হাজার ২০০ শলাকা অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যাম্পযুক্ত সিগারেট আটক করে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ সিগারেট আটকের সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই সব অবৈধ ও নকল ট্যাক্স স্ট্যাম্পযুক্ত সিগারেটের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *