পাবনায় ৬৩ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় ৬৩ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

আটককৃত মাদক ব্যাবসায়ীরা হলেন- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার চওরাবাড়ী গ্রামের মৃত আব্দুল রাজ্জাক এর ছেলে তোফাজ্জল হোসেন তোফা(৫২), কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার ফুলমতি গ্রামের মৃত আব্দুল জব্বার এর ছেলে আব্দুর রশিদ(৩০), লালমনিরহাট জেলার সদর উপজেলার হাড়ভাঙ্গা গ্রামের আব্দুল রহমান নবান এর ছেলে জাহাঙ্গীর আলম তমাল(২৫)। বুধবার রাতে তাদেরকে আটক করে র‌্যাব।

র‌্যাব ১২ পাবনা ক্যাম্প সুত্রে জানাযায়- বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার সদর আতাইকুলা থানাধীন আতাইকুলা বাজারে চেক পোষ্ট স্থাপন করে ঢাকা মেট্রো-গ ৬৩৩৩ নাম্বারের একটি প্রাইভেটকার গতি রোধ করতে চাইলে তারা র‌্যাবের সংকেত অমান্য করিয়া দ্রুত গতিতে পলায়নের চেষ্টা করে। এমতাবস্থায় র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল তাদের ধাওয়া করলে সামান্য দুরে যাওয়ার পরেই প্রাইভেটকারটি আতাইকুলা বাজারেই ২২.২৫ ঘটিকায় ধরতে সক্ষম হয়। এসময় তার নিকট হতে ৬৩ কেজি গাজা উদ্ধার করা হয়।

আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজের হেফাজতে রাখিয়া পাবনা জেলাসহ দেশের অন্যান্য জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। উক্ত আসামীগন দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী। জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময়ে বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে ।

এ সংক্রান্তে ধৃত আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার আতাইকুলা থানায় এজাহার দায়েরের প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *