পাবনায় ৭ ডাকাত গ্রেপ্তার: লুন্ঠিত মালামালসহ ডাকাতি সরঞ্জাম উদ্ধার

পাবনা প্রতিনিধি : পাবনায় ডাকাতির ঘটনার ৩৬ ঘন্টার মধ্যে ডাকাতির মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেইসাথে জড়িত আন্ত:জেলা ডাকাদলের ৭ সদস্যকে গ্রেপ্তার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্রসহ সরঞ্জাম।
আজ দুপুরে পাবনা সদর থানা চত্বরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। তিনি বলেন, গত ২৪ আগস্ট মধ্যরাতে সদর উপজেলার মালঞ্চি বাজারে নৈশপ্রহরীকে বেঁধে রেখে ডাকাতদল চারটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্নালঙ্কার, ফ্রিজ, টেলিভিশন, মোবাইলফোনসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের পর পাবনা, সিরাজগঞ্জ, গাজীপুর ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযানে ডাকাত সর্দার আমিনুল ইসলামসহ দলের ৭ জনকে গ্রেপ্তার করে। পরে তাদের দেয়া তথ্যে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, সিএনজি অটোরিকশা, তাজগুলিসহ একটি শাটারগান জব্দ এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।
প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার ¯িœগ্ধ আক্তার, মাসুদ আলম, রোকনুজ্জামান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *