পাবনায় ৮৪ কেন্দ্রে গণটিকা কার্যক্রম শুরু

রফিকুল ইসলাম সুইট : পাবনায় শুরু হয়েছে কোভিড ১৯ এর গণটিকা কার্যক্রম। শনিবার সকাল ৯ টায় পাবনা জেলার ৮৪ টি কেন্দ্রে এক যোগে এ গণটিকা কার্যক্রম শুরু হয়। স্বাস্থ্যকর্মী ও স্বেচ্চাসেবকদের সমন্বয়ে টিকা দান কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসন প্রশাসক, সিভিল সার্জন, পাবনা পৌর মেয়র।

পাবনা জেলা ইপিআই সুপানেডেন্ট মো. রবিউল আলম জানান, জেলার ৮৪ টি কেন্দ্রের ২৩০ টি বুথে কোভিড১৯ এর টিকা দেয়া হচ্ছে। ৪৬০ জন টিকাদান কর্মী ও ৬৯০ জন স্বেচ্ছাসেবকের সমন্বয়ে টিকাদান করা হচ্ছে। জেলায় প্রথম দিনে ৪৬ হাজার মানুষকে টিকা দেয়া হবে। ২৫ বছরের উর্ধের মানুষ এই টিকা পাবে।
পাবনা পৌর সভা মেয়র শরীফ উদ্দিন প্রধান বলেন, পাবনা পৌরসভাধীন ৫টি টিকা কেন্দ্রে আমাদের কাউন্সিলর কর্মকর্তা গণটিকা প্রদানে সার্বিক সহযোগীতা করছে। পাশাপাশি জনসচেতনতার কাজ করছে।
পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন পাবনা পৌরসভা কেন্দ্রে টিকাদান পরিদর্শন করে সন্তুষ্ঠি প্রকাশ করে বলেন পাবনা জেলার সর্বত্র টিকাদান পরিদর্শন করেছেন জেলা ও উপজেলা প্রশাসন। কোথায় কোন অনিয়ম বিশৃংখলা যাতে না হয় সে ব্যাপারে প্রশাসন সচেষ্ঠ রয়েছে।
সকাল সাড়ে ৯ টায় পাবনা পৌরসভা টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, সিভিল সার্জন মনিসর চৌধুরী, পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, ইপিআই সুপানেডেন্ট মো. রবিউল আলম, পৌর সচিব সাইদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী নাজমুল হক, প্রকৌশলী সাইফুল ইসলাম চৌধুরী, বস্তি উন্নয়ন কর্মকর্তা নুরুল আলম বিশ্বাস লিন্টু, কাউন্সিলর আমিনুর রহমান বাদল, হাসিমুজ্জামান, শফিকুল ইসলাম, মোছা. আনোয়ারা রহমান আনু প্রমূখ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *