পাবনায় ৮ জন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, পাবনা : মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন রোববার (০৯ ডিসেম্বর) পাবনার ৫টি সংসদীয় আসনে ৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তাদের মধ্যে পাবনা-১ আসনে তিনজন, পাবনা-২ আসনে দুইজন, পাবনা-৪ আসনে একজন এবং পাবনা-৫ আসনে দুইজন প্রার্থী রয়েছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাফিউল ইসলাম জানান, পাবনায় যে ৮ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন তারা হলেন-পাবনা-১ আসনে আবুল বাসেত খান (স্বতন্ত্র), নজরুল ইসলাম (ওয়ার্কাস পার্টি), ডা. শফিকুল ইসলাম (বাংলাদেশ মুসলিম লীগ)। পাবনা-২ আসনে শাখাওয়াত হোসেন (এনপিপি), রেজাউর রহিম (জাসদ)। পাবনা-৪ আসনে আবু তালেব মন্ডল (স্বতন্ত্র) এবং পাবনা-৫ আসনে জাকির হোসেন (ওয়ার্কাস পার্টি), মামুনার রশিদ (বিএনপি)।

এদিকে, পাবনা-৩ আসনে কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার হয়নি। অপরদিকে পাবনা-১ আসনে নিজামী পুত্র ব্যরিষ্টার নাজিবুর রহমান (স্বতন্ত্র) তার মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

উল্লেখ্য, পাবনার ৫টি আসনে মনোনয়নপত্র দাখিল করেছিলেন মোট ৪২ জন প্রার্থী। এর মধ্যে বাছাইয়ে বাতিল করা হয় ৪ জনের মনোনয়ন। আপিলে ফিরে পান একজন। আর প্রত্যাহার করেন ৮ জন। এখন থাকলেন মোট ৩১ জন প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *