পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি প্রথম শ্রেণীতে উন্নীত, মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি প্রথম শ্রেনীতে উন্নীত হয়েছে। আজ শুক্রবার (০৯ নভেম্বর) কালে পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম চত্বরে এক মতবিনিময় সভায় অনুষ্ঠানিকভাবে এ তথ্য জানান পাবনা চেম্বারের উপদেষ্টা ও স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।
এ সময় তিনি বলেন, পাবনা চেম্বার ব্যবসা বাণিজ্যের অগ্রগতিতে সহায়তার পাশপাশি তৃণমুল ক্ষুদ্র ব্যবসায়ীদেরও ঐক্যবদ্ধ করে তাদের ভাগ্য উন্নয়নেও কাজ করে যাচ্ছে। কারন তাদের উন্নয়ন ছাড়া দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব নয়।

পাবনা চেম্বারের বর্তমান কমিটির এক বছর পুর্তি উপলক্ষে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরীর সভাপতিত্বে এ সভায় আরো বক্তব্য দেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *