পাবনা জেনারেল হাসপাতালে অত্যাধুনিক ডায়রিয়া ওয়ার্ড এর উদ্বোধন

মিজান তানজিল, পাবনা: পাবনায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ড আধুনিকায়ন কাজের উদ্বোধন করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।

বৃহস্পতিবার দুপুরে উপস্থিত ব্যক্তিবর্গ নিয়ে ফিতা কেটে এর উদ্বোধন করেন তিনি। উদ্বোধন শেষে ওয়ার্ডটি পরিদর্শন করা হয়। পরিদর্শন কালে এমপি প্রিন্স বলেন,বৈশ্বিক এ মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী স্বাস্থ্য খাতে ব্যাপক নজর দিয়েছে। শুধু করোনা রোগী না, অন্যান্য রোগীকেও সঠিক চিকিৎসা সেবা নিশ্চিতে স্বাস্থ্য বিভাগকে গুরুত্বারোপ করেছে সরকার।

তিনি আরো বলেন, সরকারের দুরদর্শী নেতৃত্বে সরকারি হাসপাতাল গুলোকে অত্যাধুনিক করা হচ্ছে। যাতে করে চিকিৎসা সেবা নিতে আসা সাধারন মানুষ যাতে ভালো চিকিৎসার পাশাপাশি ভালো পরিবেশ পায় এ জন্য সরকারের এ উদ্যোগ।

এসময় উপস্থিত ছিলেন পাবনায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডা:আবুল হোসেন,পাবনা প্রেসক্লাব সভাপতি ও এনটিভি সমকালের স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, প্রেসক্লাব সম্পাদক ও সময় টিভি ,বাংলাদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনস্যাল্টেন্ট ডা: সালেহ্ মোহাম্মদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক ডা:জাহেদী হাসান রুমি,বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক ডা: মাকসুদ আল মাসুর আনন,উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের প্রধান সহকারি রুহুল আমিন,ঠিকাদার নয়ন সহ হাসপাতালের অন্যান্য চিকিৎসক ও সাংবাদিকবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *