পাবনা জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বিবৃতিতে

রফিকুল ইসলাম সুইট : পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এক বিবৃতিতে জানিয়েছেন, গত ৩ সেপ্টেম্বর২০২০ বৃহস্পতিবার পাবনা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা হওয়ার কথা ছিল সে মোতাবেক জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে চিঠি ইস্যু করা হয়। কেন্দ্রিয় নির্দেশনা অনুযায়ী জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, দলীয় জনপ্রতিনিধি গণ এ চিঠি পাবেন। ভুলবশত পাবনা জেলা আওয়ামী লীগ এর সদস্য পদ থেকে অব্যহতি প্রাপ্ত নেতা আব্দুল বাতেনের নামে দেয়া হয়।

কেন্দ্রিয় নির্দেশনা মোতাবেক আব্দুল বাতেন চিঠি পাবেন পাবেন বেড়া পৌর মেয়র হিসেবে, পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে নয় ( যেহেতু তিনি অব্যহতি প্রাপ্ত)। ভুল বশত আব্দুল বাতেন বেড়া পৌর মেয়র এর পরিবর্তে পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য লেখা হয়। এ বিষয় নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়া হয়। এ ব্যাপারে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান করা হল।

উল্লেখ্য গত ১৪ এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং সাংগাঠনিক সম্পাদক এর পরামর্শে বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান কোরবান আলী ত্রান আতœসাত এর ঘটনায় র‌্যাবের কাছে আটককৃত কোরবান আলীর পক্ষ নেয়ায় জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে আব্দুল বাতেন কে অব্যহতি দেয়া হয় যা বর্তমানে বহাল আছে। ৩ সেপ্টেম্বর২০২০ এর পরিবর্তে ৫ সেপ্টেম্বর বধিত সভা আহবান করা হয়েছে সেখানে আব্দুল বাতেন কে বেড়া পৌর মেয়র হিসেবে চিঠি ইস্যু করা হয়েছে জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে নয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *