পাবনা জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ 

মিজান তানজিল, পাবনা: পাবনায় গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ প্রকল্প মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং,স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্য বিবাহ, ভিশন-২০২১, এসডিজি,জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশের অর্জিত সাফল্য সমূহ বিষয়ে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার ও উদ্বুদ্ধকরণের অংশ হিসাবে মহিলা সমাবেশ ও সংগীতানুষ্ঠান অনষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে জেলা তথ্য অফিসের আয়োজনে পাবনা সাঁথিয়া উপজেলার নাগডেমড়া ইউনিয়নের বড় সোনাতলা একটি বাড়ির উঠানে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পাবনা জেলা তথ্য অফিসার ফরহাদ হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুল মতীন খান। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা সমবায় অফিসার শাহিনুর ইসলাম, নাগডেমড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী জেলা তথ্য অফিসার আব্দুল আউয়াল,দৈনিক আমাদের অর্থনীতি’র জেলা প্রতিনিধি মিজান তানজিল,স্থানীয় ডাক্তার কবিরুজ্জামান,তথ্য অফিসের ঘোষক আহমেদ আব্দুল্লাহ সহ স্থানীয় ব্যক্তিবর্গ।পরে অনুষ্ঠিত হয় সংগীতানুষ্ঠান। এতে সংগীত পরিবেশনা করেন স্থানীয় শিল্পীবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *