পাবনা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় গেল ফেব্রুয়ারী মাসে পাবনা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসাবে ঈশ্বরদী সার্কেল জহুরুল হক, অফিসার ইনর্চস হিসাবে আমিন থানার অফিসার ইনর্চাস মমিনুল হক (পি.পি.এম) এবং শ্রেষ্ঠ রহস্য উদঘাটনকারী অফিসার হিসাবে ঢালার চর পুলিশ ফাঁড়ির ইনর্চাস হাফিজুর রহমানসহ ৯ জন অফিসার ও ফোর্সদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।
বুধবার পাবনার পুলিশ লাইন্সে শহীদ মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম) উক্ত অফিসার ও ফোর্সদের গত ফেব্রুয়ারি মাসে ভাল পারফরমেন্সের জন্য সম্মাননা স্মারক এবং একজন সহকারি পুলিশ সুপার(শিক্ষানবিস) কে বদলিজনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করেন। একই সভায় পুলিশ সুপার দ্বীতিয় ধাপে পাবনার ৮ টি উপজেলা পরিষদ নির্বাচন সুন্দর ভাবে সম্পন্ন করায় জেলা পুলিশের কর্মরত সকল উর্ধ্বতন অফিসার এবং ফোর্সদের ধন্যবাদ জানান। কল্যাণ সভা শেষে
ফেব্রুয়ারী মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত কার্যক্রম দ্রুত শেষ করার ব্যাপারে দিকনির্দেশনা দেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *