পাবনা জেলা বিএনপির তিনবারের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতার ইন্তেকাল

পিপ (পাবনা) : পাবনা জেলা বিএনপির তিনবারের সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় নির্বাহী পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার হাবিবুর রহমান তোতা (৬৩) আর নেই। গতকাল রোববার সকাল পৌনে ১১টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে —রাজেউন)। তিনি স্ত্রী ১ ছেলে ১ মেয়ে ৫ ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পাবনা জেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাষ্টার এই খবরের সত্যতা নিশ্চিত করেন। তার মৃত্যুতে দলীয় নেতাকর্মি ও শুভাকাংখিতদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

বিএনপি নেতা আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাষ্টার জানান, হাবিবুর রহমান তোতা বেশ কিছুদিন ধরে নানা জটিলতায় ভুগছিলেন। গত এক মাস আগে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকাল পৌনে ১১টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। কাল সোমবার সকাল ১০টায় পাবনার সর্ববৃহৎ আরিফপুর ঈদগাও মাঠে তার নামাজে জানাজা শেষে তাকে কবরস্থানে দাফন করা হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এ ছাড়া পাবনার আওয়ামীলীগ, বিএনপি, সাংবাদিক মহলসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তোতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *