পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ৯ম ব্যাচের র‌্যাগ ডেতে–এমপি প্রিন্স

মিজান তানজিল,পাবনা: পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, শিক্ষার্থীদের পাঠ্যপুস্তকের পাশাপাশি বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস সম্পর্কে জানতে হবে।

জানতে হবে জাতির জনক বঙ্গবন্ধুর সম্পর্কে। যার ডাকে সাড়া দিয়ে বাংলার মানুষ এদেশ স্বাধীন করেছিলো। তিনি বলেন, একটা শিক্ষার্থী শুধু ক্লাসের পড়ার মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না। তাকে দেশ,জাতি ও সার্বভৌম সম্পর্কে জ্ঞাত হতে হবে। ডাক্তার কিংবা ইঞ্জিনিয়ার হয়ে লাভ নাই যদি দেশের ইতিহাস সম্পর্কে জানা না থাকে।

বুধবার দুুপুর ৩টার দিকে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ৯ম ব্যাচ আয়োজিত র‌্যাগ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।এমপি প্রিন্স আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলো যে ভাবে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে তা দৃষ্টান্ত। তার পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণেই অবিরাম কাজ করে যাচ্ছে তিনি।পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ভারপ্রাপ্ত সভাপতি এম.ডি বখতিয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলী মূর্তুজা বিশ্বাস সনি, যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সুইট,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, সাবেক ছাত্রলীগে নেতা সরদার স্বপন আহমেদ,সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান,জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হিমেল রানা,শাকিল হোসেন,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফিরোজ হোসেনসহ অত্র কলেজের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ শাখা ছাত্রলীগে আহ্বায়ক আফজাল হোসেন অনিক। সহযোগিতায় এপিপিটিইসি,ডেনিম সোলিউশন,মেসার্স আহনাফ আক্তার ও ঔষধ বিপনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *