পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেনে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান 

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন’র আয়োজনে ২০১৮ সালের বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১০টায় পাবনা জেলা পরিষদ মিলনায়তনে ৩টি গ্রেডে শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, সরকারি এডওয়ার্ড কলেজের বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর মোহাম্মদ কামরুজ্জামান, শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া একটি জাতি কখনো উন্নয়নের শিখরে পৌঁছাতে পারে না। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার সন্তানকে শুধু ভালো ছাত্র বানালেই চলবে না, তাদের কে ভালো মানুষ হিসেবেও গড়ে তুলতে হবে। তাহলেই দেশ ও জাতি তার কাছ থেকে উপকৃত হবে।

পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন’র সভাপতি মো: বরকত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন’র উপদেস্টা ও পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি মো. মাহবুব-উল আলম মুুকুল, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশন পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক মো. সাইফুল ইসলাম শুভ প্রমূখ।

এসময় পাবনা ডিস্ট্রিক্ট কিন্ডারগার্টেন ঔনার’স এ্যাসোসিয়েশন এর সহ-সভাপতি আব্দুল হামিদ কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মমতাজ মনিম ছবি, দৃষ্টি স্কুলের অধ্যক্ষ শেখ মো. শফিকুর রহমান আরিফ, ইকরা কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মো. নাজমুল করিম, সাংগঠনিক সম্পাদক রেডিয়েন্ট রে কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ তানিয়া ইয়াছমিন সিমা, প্রচার ও দপ্তর সম্পাদক ইসলামপুর আইডিয়াল কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ মো: মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ সাদ-নূূরানী প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মো. মোশাররফ হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক কে.জে.এ. কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ কাজী মিনারা সেলিম, কার্যকরি সদস্য ওয়েল ফেয়ার মডেল স্কুলের অধ্যক্ষ আবু মুসা, খন্দকার আব্দুল জব্বার ইসলামিক কিন্ডারগার্টেন এর প্রধান শিক্ষক মো. শরিফুল ইসলাম, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশসহ বিভিন্ন কিন্ডারগার্টেনের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *