পাবনায় দুই প্রার্থীর সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ, আহত ১০

পাবনা প্রতিনিধি : পাবনায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে পরিবেশ উত্তপ্ত হয়ে উঠেছে। বুহঃবার নির্বাচনী প্রচার প্রচারনা শেষ দিনে সন্ধায় সারে ৭টার দিকে নৌকার মেয়র প্রার্থীর নির্বাচনী জনসভা শেষে পৌর এলাকার শালগাড়িয়া মহল্লার গোডাউন পাড়ায় মেয়র সমর্থক দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সেখানে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় কমপক্ষে ১০জন আহত হয়েছে। এদের মধ্যে ৫জনকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মধ্যে চারজন নৌকার সমর্থক আর একজন সতন্ত্র প্রার্থীর সমর্থক বলে জানা গেছে।

আহতরা হলেন, শালগাড়িয়া মহল্লার আনিছ শেখের ছেলে বকুল শেখ, একই এলাকার আজাদ বিশ^াসের ছেলে নাজমুল বিশ^াস, আজমত বিশ^াসের ছেলে ইজাজুর বিশ^াস, মোঃ মানকি হোসেনের ছেলে লতিফ হোসেন, মহিউদ্দিন হোসেনের ছেলে কেটু হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় শহরের স্বাধীনতা চত্বরে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামালের জনসভা শেষে ফেরার পথে শালগাড়ীয়ায় কয়েকটি নির্বাচনী অফিস ভাংচুর করে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর লোকজন এতে বাধা দিলে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এতে ছুরিকাহতসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে ৫ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়ছে।

এ ঘটনার পরপরই শহরের বিভিন্ন স্থানে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে এবং শহরে উত্তেজনা ছড়িয়ে পরে। স্বতন্ত্র প্রার্থীর শালগাড়িয়া গোডাউন মোড়, হাসপাতাল রোডের, বাইপাস এলাকা ও সরদার পাড়ার নির্বাচনী কার্যলয় ভাংচুর করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *