পাবনা পাসপোর্ট অফিসে খিঁচুড়ি পার্টি ও সাংস্কৃতিক সন্ধ্যা !

পিপ (পাবনা) : করোনার মধ্যেও পাবনা পাসপোর্ট অফিসের উদ্যোগে খিঁচুড়ি পার্টি ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে! বুধবার রাতে শহরের ছাতিয়ানী এলাকায় এই ব্যাতিক্রমি আয়োজনে জেলা প্রশাসক কবীর মাহমুদসহ জেলার শীর্ষ কর্মকর্তারা অংশ নেন। বিষয়টি স্থানীয় জনমনে নানা প্রশ্নে সৃষ্টি করেছে।

সুত্র জানায়, বুধবার রাত ৮ টার সময় আঞ্চলিক পাসপোর্ট অফিস, পাবনার অফিস ভবনে পাসপোর্ট অফিসে সহকারী পরিচালক মো: জাহাঙ্গীর আলমের সৌজন্যে খিঁচুড়ি পার্টি ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। উক্ত খিঁচুড়ি পার্টি ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ। এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন অন্যন্যা সরকারী অফিসের শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

সুত্র আরও জানায়, পাসপোর্ট অফিসের দালালচক্র এবং সুবিধাভোগিরা এই খিচুরি পার্টির অর্থ যোগান দেন। তা ছাড়া করোনার সময় স্বাস্থ্যবিধি না মেনে শীর্ষ কর্মকর্তাদের এ ধরণের আয়োজনে বিস্ময়ের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে আঞ্চলিক পাসপোর্ট অফিস, পাবনার সহকারী পরিচালক মো: জাহাঙ্গীর আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি খিঁচুড়ি পার্টি ও সাংস্কৃতিক সন্ধ্যার সত্যতা স্বীকার করে বার্তা সংস্থা পিপ‘কে বলেন, পাবনা অফিসার্স ক্লাবের উদ্যোগে এ ধরণের অনুষ্ঠান প্রায়ই হয়। কোথাও জায়গা না পাওয়ায় এবার তাকে আয়োজন করতে বলা হয়েছিল। তাই করা হয়েছে।

পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদের সঙ্গে হলে তিনি বার্তা সংস্থা পিপ‘কে বলেন, পাবনা অফিসার্স ক্লাবের উদ্যোগে এ অনুষ্ঠান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *