পাবনা পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর ১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা

পাবনা প্রতিনিধি : আগামী ৩০ জানুয়ারি পাবনা পৌর নির্বাচনকে সামনে রেখে বিএনপি মনোনীত প্রার্থী নুর মোহাম্মদ মাসুম বগা ১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বুধবার দুপুরে পাবনা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই ইশতেহার ঘোষণা করেন।

তার নির্বাচনী ইশতেহারের মধ্যে রয়েছে, জলাবদ্ধতা মুক্ত পৌরসভা, মশক নিধনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ, গৃহকর সরলীকরণ ও নি¤œ আয়ের পৌরবাসী, মুক্তিযোদ্ধা, শহীদ পরিবারের করমুক্ত আবাসন ব্যবস্থা, হিজরা, ভিক্ষুক ও ভবঘুরেদের পুনর্বাসন, পরিচ্ছন্ন পৌরসভা, উন্নত যোগাযোগ ব্যবস্থা বাস্তবায়ন, পৌরসভার বিভিন্ন সড়কে যানজট নিরসন,  শ্রমজীবিদের দীর্ঘমেয়াদী কিস্তিতে আবাসন সুবিধা, ভাসমান হকারদের সুবিধামত জায়গায় পুনর্বাসন, পৌরসভার প্রতিটি ওয়ার্ডে একটি করে আধুনিক বিনোদন কেন্দ্র গড়ে তোলা, নগরবাসীর সুবিধার্থে নারী-পুরুষের জন্য আলাদা আধুনিক পাবলিক টয়লেট স্থাপন, সাম্য সম্প্রীতির পাবনা গড়ে তোলা, ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে আর্থিক ও অন্যান্য সুবিধা বৃদ্ধি, আইটি পার্ক স্থাপন, পৌর এলাকার সকল রাস্তায় দৃষ্টিনন্দন আলোর ব্যবস্থা, দূর্গন্ধমুক্ত সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করা, সকল সামাজিক প্রতিষ্ঠান যোগ্য ব্যক্তির দ্বারা পরিচালনায় সহযোগিতা ও সকল ক্ষেত্রে দূর্বৃত্তদের আধিক্য খর্ব করে ক্ষতিগ্রস্থ সকলকে তাদের ন্যায্য অধিকার ফিরে পেতে সহযোগিতা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের ব্যক্তিগত সহকারি অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ^াস, জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টার, সাবেক এমপি ও যুগ্ম আহবায়ক একেএম সেলিম রেজা হাবিব, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতা, অ্যাডভোকেট মাসুদ খন্দকার, কে এম মুসা, পুর্নিমা ইসলাম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শামীম আরা মুন্নী, আনিসুল হক বাবু, রেহানুল ইসলাম বুলাল, হাজারী জাকির হোসেন চুন্নু, মাহমুদুন্নবী স্বপন, মোসাব্বির হোসেন সঞ্জু, ইলিয়াস আহমেদ হিমেল রানা প্রমুখ।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা পাবনা পৌর নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। যাতে ভোটাররা নির্বিঘেœ ভোট কেন্দ্রে গিয়ে শান্তিপূর্ন পরিবেশে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *