পাবনা প্রেসক্লাবে আইজীবিদের নিয়ে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : বুধবার প্রকাশিত জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকায় এমপি ও এসপির সহযোগিতায় ক্যাডার দিয়ে মুক্তিযোদ্ধার বাড়ি দখল শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করে। সংবাদে দখলদার হিসেবে অভিযুক্ত শাকিল হোসেন পায়েল।

বৃহঃস্পতিবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আইজীবিদের নিয়ে সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সস্মেলনে শাকিল আহম্মেদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার আইনজীবী এ্যাড. আব্দুল আহাদ বাবু।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার মক্কেলের বিরুদ্ধে যুগান্তর পত্রিকায় যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা মিথ্যা বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। দখলদার ক্যাডার দিয়ে মুক্তিযোদ্ধার স্ত্রী নূরুন্নাহারের বসত বাড়ি দখল করা হয়েছে মর্মে যে অভিযোগ তোলা হয়েছে তার বিন্দু মাত্র সত্যতা নেই। দেশের প্রচলিত আইনী বিধি বিধান মেনে ক্রেতা ও বিক্রেতার সমঝোতায় বাড়ি হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সেখানে সন্ত্রাসী বাহিনী নিয়ে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম ও মাননীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের কোন ভূমিকা নেই। অথচ সংবাদে তাদের সহযোগীতায় বাড়ি দখলের অসত্য অভিযোগ করা হয়েছে।

সাংবাদিদের প্রশ্নের জবাবে জমির বর্তমান ক্রয়কারী মালিক শাকিল হোসেন পায়েল বলেন, ৫ দফায় মেমোর মাধ্যমে হাউজ বিল্ডিং এর টাকা ও বিক্রেতাকে তিন দফায় নগদ ৮৬ লক্ষ টাকা পরিশোধ করেছি। আর চলতি বছরের ২৯ সেপ্টেম্বর আমাকে বাড়ি বুঝিয়ে দিয়েছেন তিনি। এই জমি হস্তান্তরের পরে তিনি টাকা কম দিয়েছি বলে আমার নামে ডিসি এসপি ও এমপির কাছে অভিযোগ করেছিলেন। জমির বিষয় নিয়ে প্রশাসন অনেকবার শালিস দরবার করেছে। আমি আমার জমি কেনার সমস্ত দলিল কাগজাদি তাদের দেখিয়েছি। কোন ধরনের বল প্রয়োগ করা হয়নি।

পায়েল বলেন, আমার এই বাড়ির বিষয়ে সদর এমপি সাবেক ডিসি বর্তমান এসপি কারো কোন ধরনরে সহযোগিতা বা বল প্রয়োগের কোন ঘটনা ঘটেনি। আমি এই মিথ্যা সংবাদ পরিবেশনের জন্য ওই প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, পাবনা জেলা অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি অ্যাড. মোঃ শাহ আলম ও পাবনা অ্যাডভোকেট বার সমিতির সভাপতি অ্যাড. অমিনুল ইসলাম পটল প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *