পাবনা প্রেসক্লাবে স্বাস্থ্য উপকরণ দিলেন ছাত্রনেতা সম্রাট

জেলা প্রতিনিধি: পাবনা সুজানগর উপজেলার কৃতি সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সাবকে সদস্য সম্রাট ইমরান সিরাজের পক্ষ থেকে পাবনা প্রেসক্লাবের গণমাধ্যম কর্মীদের জন্য স্বাস্থ্য উপকরণ সামগ্রী পিপি ও সার্জিক্যাল মাস্ক উপহার হিসেবে পৌছে দেয়া হয়।

বৃহঃবার দুপুরে প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান ও সাধারন সম্পাদক সৈকত আফরোজ আসাদের হাতে সম্রাটের পক্ষে স্বাস্থ্য উপকরণ তুলেদেন নেতা কর্মীরা।

এসময় উপস্থিতি ছিলেন ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ নাসিম উদ্দিন, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা সানোয়ার হোসেন সোহেল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা এনামুল হক সৈকত, দুলাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম ও স্বাস্থ্য উপকরণ সমন্বয়ক সুমিত মৈত্র জয় প্রমুখ।

স্বাস্থ্য উপকরণ উপহার বিষয়ে ছাত্রনেতা সম্রাট বলেন, দীর্ঘদিন দেশের বাহিরে ছিলাম মায়ের চিকিৎসার জন্য। সম্প্রতি দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে রয়েছি। তবু এলাকার সাধারন মানুষের পাশা থাকার জন্য সবসময় চেষ্টা করে যাচ্ছি। এলাকার অসহায় দরদ্রি মানুষের জন্য ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছি বাড়িতে বাড়িতে। আর বর্তমান সময়ে সবচাইতে ঝুকি নিয়ে দেশের মানুষের জন্য কাজ করছে পুলিশ, সাংবাদিক ও স্বাস্থ্য কর্মীরা।

তাই আমার পক্ষ থেকে জেলায় কর্মরত গণমামাধ্যম কর্মীদের জন্য এই সামান্য উপহার পাঠিয়েছি। নিজ উপজেলাতে পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মীদের জন্য ইতমধ্যে তাদের কাছে স্বাস্থ্য উপহার পৌছে দেয়া হয়েছে। সরকারের পাশাপাশি বে-সরকারি উদ্যোগে বিভিন্ন সেবামূলক কার্যক্রম আমরা চালিয়ে যাচ্ছি। আমার এই ছোট্র উপহার গ্রহণ করায় সকলকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

করোনা পরিস্থিতি এই সময়ে স্বাস্থ্য উপকরণ সামগ্রী উপহার হিসাবে পাবনা প্রেসক্লাবের গণমাধ্যম কর্মীদের উপহার দেয়াতে ক্লাবের পক্ষ থেকে নির্বাচিত সভাপতি ও সম্পাদক বিশেষ ধন্যবাদ জানানিয়েছেন সকলকে।
উপহার সামগ্রী গ্রহণ কালে উপস্থিত ছিলেন ক্লাবের কার্যনির্বাহী সদস্য কৃষ্ন ভৈমিক, পাবনা রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী মাহাবুব মোর্শেদ বাবলা, এটিএন নিউজের রিজভী জয়, একাত্তর টিভির মুস্তাফিজুর রহমান, ডিবিসি নিউজের পার্থ হাসান, পাবনার খবরের নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান শীপন প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *