পাবনা বিআরটিএ কর্তৃক সচ্ছ ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা

পিপ (পাবনা) : বুধবার সকাল থেকে শুরু হয় পাবনা বিআরটিএ কর্তৃক সচ্ছ ভাবে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা। পরীক্ষায় শতাধীক পরীক্ষার্থী অংশ গ্রহন করেন। সকালে লিখিত পরীক্ষায় যারা কৃতকার্য হয় তারাই দুপুরে মৌখিক পরীক্ষায় অংশ গ্রহন করেন । মৌখিক পরীক্ষায় কৃতকার্যরা দুপুর ৩টা থেকে পাবনা স্টেডিয়াম মাঠে ঝিকঝাক পরীক্ষায় অংশ গ্রহন করেন।পরীক্ষায় অংশ গ্রহন কারীরা পাবনা বিআরটিএ এর স্চছতায় সন্তোষ প্রকাশ করেন।

পরীক্ষায় পাবনার ট্রাফিক পুলিশের টি,আই আবু হেনা মোস্তফা নোমান ও বিআরটিএ এর সহকারী প্রকৌশলী যান গন উপস্থিত থেকে পরীক্ষার সকল কার্যক্রম পরিচালনা করেন।এ বিষয় এক সংক্ষিপ্ত সাক্ষাতকারে পাবনা বিআরটিএ এর সহকারী পরিচালক আব্দুল আলিম জানান বর্তমান বিআরটিএ আগের চেয়ে অনেক সচ্ছ ও ডিজিটাল পদ্ধতি কাজ চলছ্।

এখন আপনি পাবনাতে বসে যে কোন জেলা থেকে ক্রয়কৃত যানবাহন পাবনা অফিসে পরিদর্শন করিয়ে যানবাহনের মালিকানা পরিবর্তন বা ফিটনেস করিয়ে নিতে পারেন।যানবাহন ও ড্রাইভিং লাইসেন্স এর সকল সেবা কোন প্রকার তদবির বা দালাল ছাড়াই সরাসরি অফিস থেকে সহজে পাবেন।

এখানে কোন দূর্নীতির কোন সুযোগ নেই ।বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে চাই এবং দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়তে চাই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *