পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থগিতকৃত ও বিশেষ পরীক্ষাসমূহ ১৫ জুন থেকে শুরু

পিপ (পাবনা) : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইতোপূর্বে স্থগিতকৃত ও বিশেষ পরীক্ষাসমূহ আগামী ১৫ জুন থেকে এবং অন্যান্য বর্ষের নিয়মিত পরীক্ষাসমূহ আগামী ২৬ জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে স্ব-শরীরে ক্যাম্পাসে উপস্থিতিতে অথবা অনলাইন (online) এ গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

গত ২৯ মে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৩৪তম বিশেষ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী’র সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভায় ট্রেজারার প্রফেসর ড. মোঃ আনোয়ার খসরু পারভেজসহ বিভিন্ন অনুষদের ডিন, চেয়ারম্যান ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় করোনা মহামারী সময়ে পরীক্ষা নেয়ার বিষয়ে সুনির্দিষ্ট প্রস্তাবনা তৈরীর জন্য ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক মোঃ সাইফুল ইসলামকে আহবায়ক করে সাত সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। একই সভায় করোনাকালীন সময়ে (Pandemic Period) এ পরীক্ষা গ্রহণের লক্ষ্যে Supplementary অর্ডিন্যান্স তৈরীর জন্য বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ ফজলুল হককে আহবায়ক করে ছয় সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সভায় কেন্দ্রীয় ক্রীড়া ফি, কেন্দ্রীয় সাংস্কৃতিক উন্নয়ন ফি, যাতায়াত ফি, ম্যাগাজিন ফি ও হল সংস্থাপন ফি মওকুফ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *