পাবনা শহরে ককটেল বিস্ফোরণ: বিএনপির ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা শহরের খেয়াঘাট সড়কে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির সাত নেতার নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরো দেড়শত নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ।
পুলিশ জানায়, রোববার বিকেলে পাবনা শহরের আলিয়া মাদ্রাসা সড়কের খেয়াঘাট নামক স্থানে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় ঘটনা স্থল থেকে তিনটি তাজা বোম উদ্ধার করে পুলিশ।
দায়েরকৃত মামলার আসামীরা হলেন, জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসেন স্বপন, পাবনা জেলা যুবদলের সভাপতি হিমেল রানা, জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স, সাবেক সাধারণ সম্পাদক  তসলিম হাসান সুইট, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন ও যুগ্ন- সাধারণ সম্পাদক  মাহবুবুল হক তরুণ।
এ বিষয়ে হিমেল রানা বলেন, এধরণের কোন ঘটনা ঘটেনি। আগামী ৩ তারিখে রাজশাহী বিভাগীয় সমাবেশ বানচাল করতে এ মামলা দেয়া হয়েছে। তবে এ ঘটনা সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি করেছে জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. মাসুদ খন্দকার। তিনি মুঠোফোনে আরো জানান, বিষয়টি আপনার কাছেই প্রথম শুনলাম। শহরে ককটেল বিস্ফোরণ ঘটনা জানা নেই। মামলা হয়েছে কিনা তা আমরা জানিনা। পাবনা জেলা যুবদলের সদস্য সচিব মনির আহম্মেদ মুঠোফোনে জানান, আগামী ৩ তারিখে বিএনপির রাজশাহীর বিভাগীয় সমাবেশে পাবনার বিএনপির অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা যেন অংশগ্রহণ না করতে পারে এজন্য পুলিশ নেতাকর্মীদের অজ্ঞাত আসামী করে মামলা সাজিয়েছে।
এ বিষয়ে পাবনা সদর সার্কেল রোকনুজ্জামান এর সাথে মুঠোফোনে পাবনা শহরে ককটেল বিস্ফোরণের ঘটনা নিয়ে মামলার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, বিএনপি সাত জনের নাম এজাহারে উল্লেখ্য সহ ১৫০ জন নেতাকর্মীকে অজ্ঞাত করে সোমবার মামলা করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন আসামী ধরতে পারেনি পুলিশ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!