পাবনা সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের কমিটি স্থগিত

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী আলী মূর্তজা বিশ্বাস সনির পক্ষে কাজ না করায় পাবনা সদর উপজেলা আওয়ামীলীগ ও পাবনা পৌর আওয়ামীলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর নির্বাচনী এক জনসভায় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল এই স্থগিতের ঘোষণা করেন।

বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিম, অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, কামরুল হাসান মিন্টু ও শিবলী সাদিক প্রমূখ বক্তব্য রাখেন। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন ও সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন এবং পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট তসলিম হাসান সুমন ও সাধারন সম্পাদক শাজাহান মামুনসহ কমিটির সকল সদস্যের পদ স্থগিত করা হলো।

এছাড়া পাবনা জেলা আওয়ামীলীগের ১৮ জন নেতাকে কারণ দর্শানো নোটিশ দিয়েছেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাবনা সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স। আগামী ১১ ফেব্রুয়ারীর মধ্যে তাদের নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারী পাবনা পৌরসভা নির্বাচনে নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী সাবেক যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধানের পক্ষে নির্বাচনে অংশ গ্রহন করেন সদর, পৌর ও জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের একটি বড় অংশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *