পাবনা সদর থানার পুলিশ পরিদর্শক পদায়ন পেয়ে আটঘরিয়া থানার ওসি

নিজস্ব প্রতিবেদক : পাবনা সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ হাফিজুর রহমান পদায়ন পেয়ে আটঘরিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসাবে দায়িত্ব পেয়েছেন। এই পুলিশ অফিসার পাবনা সদর থানাতে দীর্ঘদিন (ওসি) অপারেশনের দায়িত্ব পালন করেছেন। বিভাগীয় শহর রাজশাহী জেলার এই কৃতিসন্তান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগ থেকে উচ্চ শিক্ষা গ্রহণ করে ২০০৮ সালে যোগদান করেন পুলিশ বিভাগে। চাকুরীর প্রথমে সাব ইনেসপেক্টর (এসআই) পদে যোগদান করেন। ধীরে ধীরে পদায়ন পেয়ে বর্তমানে অফিসার ইনচার্জের দায়িত্ব পেয়েছেন পাবনার আটঘোরিয়া থানার।

চাকুরীর প্রথমে বগুড়া থানাতে যোগদান পরবর্তীতে চাপাইনবাবগঞ্জ থানা এর পরে পদায়ন পেয়ে পাবনা সদর থানাতে ওসি (অপারেশ) হয়ে কর্মরত ছিলেন। সম্প্রতি দেশব্যাপী পুলিশ বিভাগের বিভিন্ন পদের পদায়নে পাবনা সদর থানার দায়িত্বরত ওসি অপরারেশন মোঃ হাফিজুর রহমানকে পাবনা জেলার অন্তগত পাশবর্তী আটঘোরিয়া থানার ভারপ্রাপ্তকর্মকর্তা হিসাবে পদায়ন পেয়েছেন। ওসি হাফিজুর রহমান পাবনা সদর থানাতে কর্মরত অবস্থায় নিষ্ঠা এবং সততার সহিত তার দায়িত্ব পালন করেছেন।

রাজশাহী শহরের হাদির মোড় এলাকার প্রায়াত সাবেক স্কুল শিক্ষক মাদার বখস মন্ডল এর কনিষ্ঠ সন্তান হাফিজ। তিনি রাজশাহী বিশ^বিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগ থেকে উচ্চতর শিক্ষা গ্রহণ করে চাকুরীতে প্রবেশ করেছিলেন।

হাফিজের এই পদায়নে শুভেচ্ছা জানিয়েছেন জেলা পুলিশসহ বন্ধুবান্ধব, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিরা। আগামী দিনে মানব সেবার গুরত্বপূর্ন এই মহান পেশায় তার সফলতা কামনা করেছেন সকলে। সততা ও নিষ্ঠার সাথে সরকার ও জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারে এটাই প্রত্যাশা সকলের।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *