পাবনা সরকারি কলেজ শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের প্রভাষক মাসুদুর রহমানকে মারধরের প্রতিবাদে পাবনায় মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টায় পাবনা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনের আয়োজন করে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি পাবনা জেলা শাখা। এতে পাবনার পাঁচটি সরকারি কলেজের শিক্ষকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি পাবনা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম, সরকারি এডওয়ার্ড কলেজের প্রভাষক রাজু আহমেদ, সহযোগী অধ্যাপক নুরে আলম, সরকারি শহীদ বুলবুল কলেজের সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান, সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক আব্দুর রব, সদর থানার ওসি ওবাইদুল হক।

বক্তারা শিক্ষক মাসুদুর রহমানের ওপর ন্যাক্কারজনক হামলার তীব নিন্দা ও প্রতিবাদ জানান। বলেন, কুচক্রী মহল ও দূষ্কৃতিকারীরা আজ শিক্ষকদের ওপর হামলা ও নির্যাতন করছে, যা কোনোভাবেই কাম্য নয়। শিক্ষকদের মর্যাদা যাতে কেউ ভন্ডুল করতে না পেরে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। প্রশাসনের কাছে সন্ত্রাসমুক্ত নিরাপদ কর্মস্থল দাবি করেন শিক্ষকরা।

এ সময় সদর থানার ওসি ওবাইদুল তার বক্তব্যে শিক্ষকদের ধৈর্য্য ধরে পুলিশের ওপর আস্থা রেখে সহযোগিতার আহবান জানান। বলেন, ইতিমধ্যে মামলা নিয়ে দু’জন হামলাকারীকের গ্রেপ্তার করা হয়েছে। সিসিটিভির ফুটেজ দেখে কেউ জড়িত প্রমাণ পেলে তাদেরও গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *